সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
রিকশাচালককে হাতুড়ির আঘাতে হত্যা

রিকশাচালককে হাতুড়ির আঘাতে হত্যা

প্রতিনিধি প্রতিবেদক : টাঙ্গাইলে এসপি অফিসের কাছে রাশেদুল ইসলাম ফকির (২৫) নামের এক রিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) ভোরে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাতপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মরদেহ উদ্ধারকালে মরদেহের পাশেই পড়ে ছিলো একটি রক্তমাখা হাতুড়ি। কোন ছিনতাই চক্রের হাতে রাশেদুল খুন হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। রাশেদুল ইসলাম সিরাজগঞ্জের মিস্ত্রিগাতি এলাকার রওশন আলী ফকিরের ছেলে।

আজ দুপুরে টাঙ্গাইল থানার উপপরিদর্শক (এসআই) আরিফ ফয়সাল এ তথ্য নিশ্চিত করেছেন।

আরিফ ফয়সাল জানান, আদালত এলাকার আমতলা থেকে রিকশাচালক রাশেদুল ইসলামের মরহেদ উদ্ধার করা হয়েছে। তার মাথায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা হাঁতুড়ি এবং একটি ব্যাটারিচালিত রিকশা উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় ছিনতাইকারী চক্র রাশেদুলকে হাঁতুড়ি দিয়ে মাথায় এবং মুখে আঘাত করে হত্যা করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানান, প্রতিনিয়তই ডিস্ট্রিক্ট গেট থেকে জেলা কারাগার সড়কে আদালত এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটে। পাশেই পুলিশ সুপারের কার্যালয় ও জেলা প্রশাসকের কার্যালয় থাকলেও নিরাপত্তা জোরদার না থাকায় ছিনতাইয়ের ঘটনা প্রতিনিয়ত ঘটে। এ সড়কে নিরাপত্তা জোরদারের দাবি জানান তারা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840